শুক্রবার ১৭ †m‡Þ¤^i ২০২১
  • প্রচ্ছদ » sub lead 1 » তিতাসে উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন সংসদ সদস্যের


তিতাসে উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন সংসদ সদস্যের


আমাদের কুমিল্লা .কম :
17.06.2021

তিতাস প্রতিনিধি।।
ভোটবিহীন জনপ্রতিনিধিদের জনগণের পাশে আশা করা যায় না। কারণ তারা জনগণের ভোটে নির্বাচিত হয়নি। এলাকায় তাদের উপস্থিতি কাল্পনিক,যদি তারা জনগণের ভালোই চাইতেন তা হলে আজ তারা জনকল্যাণকর কাজে উপস্থিত থাকতেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশে গণতন্ত্র এনেছেন এবং জনগণের কথা বলার অধিকার বাস্তবায়ন করেছেন। জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রতিনিধিদেরকে বিগত নির্বাচনগুলোতে যেমন করে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করেছেন, আগামী নির্বাচনেও জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীদেরকে নির্বাচিত করবেন তা আমার বিশ্বাস।
বুধবার তিতাসে গ্রামীণ অবকাঠামো উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শনকালে উপজেলা সাতানী ইউনিয়নের আকালিয়াস্থ শ্রী শ্রী রাম কৃষ্ণ বিগ্রাহ মন্দির উদ্বোধন ও প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন ,কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সাংসদ সেলিমা আহমাদ মেরী।
বুধবার সকাল ১১টা থেকে সন্ধ্যা র্পযন্ত উপজেলার সাতানী ইউনিয়নে বর্তমান সরকারের গ্রামীণ অবকাঠামো উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শনকালে সাতানি ইউনিয়নের গাবতলী শাহী ঈদগা মাঠ ও বারকাউনিয়া বাজার মাঠে ইউনিয়নের সর্বস্তরের জনগণের সাথে উম্মুক্ত মতবিনিময় এবং এলাকাবাসীর সমস্যাগুলো মনোযোগ সহকারে শুনেন এবং উপস্থিত সকলকে সমস্যাগুলো দ্রুত সমাধানের আশ্বস্ত করেন।
এসময় উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুন্সি মজিবুর রহমান, যুগ্ম সম্পাদক হাজী নাছির উদ্দিন , কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক সারওয়ার হোসেন বাবু, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ,নারান্দিয়া ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সালাহ উদ্দিন, জিয়ারকান্দি ইউপি চেয়ারম্যান হাজী আলী আশ্রাফ, ভিটিকান্দি ইউপি চেয়ারম্যানের প্রতিনিধি মো. জহিরুল ইসলাম, অনুষ্ঠানের আয়োজক ও বন ও পরিবেশ সম্পাদক মামুনুর রশিদ, মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোসলেম মিয়া, শ্রমিক লীগের সভাপতি সাজ্জাদ সিকদার, তিতাস উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মাফুজ সিকদার, সাধারণ সম্পাদক মাহাবুব আলম রিপন,তাঁতীলীগের সভাপতি রেজাউল ইসলাম মোল্লা, ছাত্রলীগ নেতা কামরুল হাসান তুষার প্রমুখ। শ্রী শ্রী রাম কৃষ্ণ বিগ্রাহ মন্দির উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, মন্দির পরিচালনা কমিটির সভাপতি অ্যাডভোকেট অমল চন্দ্র ভৌমিক (বিপ্লব),সহ-সভাপতি নির্মল চন্দ্র ভৌমিক, সাধারণ সম্পাদক পরিমল চন্দ্র ভৌমিক, সহ-সাধারণ সম্পাদক নির্ধন চন্দ্র ভৌমিক, কোষাধ্যক্ষ মানিক চন্দ্র ভৌমিক। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, মনির মাস্টার, অ্যাড. সুমন চন্দ্র দাস, সুশান্ত চন্দ্র দাস ।