শুক্রবার ৩০ জুলাই ২০২১
  • প্রচ্ছদ » লিড নিউজ ১ » নগরীতে ভবন নির্মাণে চাঁদা না দেয়ায় ওয়ার্ড সচিবের হাত পা ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা


নগরীতে ভবন নির্মাণে চাঁদা না দেয়ায় ওয়ার্ড সচিবের হাত পা ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা


আমাদের কুমিল্লা .কম :
19.06.2021

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা নগরীর শাকতলা গোবিন্দপুর চৌমুহনীতে চাঁদা না দেওয়ায় নির্মাণাধীন ভবনের অংশীদার ওমর ফারুক পাটোয়ারীর হাত পা ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা। তিনি কুমিল্লা সিটি কর্পোরেশনের ২২ নং ওয়ার্ডের সচিব পদে কর্মরত আছেন। গুরুতর আহত আহত অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রমতে, গত এক মাস ধরে নির্মাণাধীন বাড়িতে চাঁদার দাবিতে বিভিন্নভাবে হয়রানি করে আসছে স্থানীয় একটি চক্র। সন্ত্রাসীরা একাধিকবার হামলা ও রড চুরি করে। সর্বশেষ গত ১৫ জুন রড চুরির অভিযোগে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন একজন অংশীদার । অভিযোগ পেয়ে ১৬ জুন সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেন কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার সেকেন্ড অফিসার খাদেমুল বাহার।
আহত ওমর ফারুক পাটোয়ারী মোবাইল ফোনে জানান, তারা কয়েক লক্ষ টাকা চাঁদা দাবি করেছে। টাকা না পেয়ে রড চুরি করেছে, কাজ বন্ধ করে দিয়েছে। ১৫ তারিখ আমি থানায় লিখিত অভিযোগ করি। ১৬ তারিখ পুলিশ ভবনের স্থানটি পরির্দশন করেন। তখন সন্ত্রাসীরা আরো ক্ষিপ্ত হয়। ১৭ জুন বিকাল ৬টায় আমার নির্মাণ শ্রমিকদের সাপ্তাহিক পারিশ্রমিক দিতে গেলে গেলে স্থানীয় ২০-২৫জন সন্ত্রাসী হামলা করে। এ সময় তারা মারধর করে আমার বাম হাত ও বাম পা ভেঙে দেয়। আমার মোটর সাইকেল ভাঙচুর করে। বিষয়টি পুলিশকে অবগত করেছি।
কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ চৌধুরী বলেন, হামলার বিষয়টি আমরা জেনেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।