শুক্রবার ১৭ †m‡Þ¤^i ২০২১


চালক পিতার সামনেই প্রাণ গেলো হেলপার পুত্রের


আমাদের কুমিল্লা .কম :
19.06.2021

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা।।
কুমিল্লার চান্দিনায় ট্রাক চালক পিতার সামনেই প্রাণ গেল হেলপার পুত্র ইসরাফিলের। শনিবার (১৯ জুন) ভোর সাড়ে ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার ছয়ঘড়িয়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত ইসরাফিল সাতক্ষীরা সদর উপজেলার ট্রাক চালক মশিউর রহমানের ছেলে। এসময় মারাত্মক আহত হয় পিতা মশিউর রহমানও।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, মহাসড়কের ছয়ঘড়িয়া বাজার এলাকায় ঢাকামুখী থামানো ট্রাকের পিছনে সজোরে ধাক্কা দেয় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা পণ্যবাহী ট্রাক। এসময় ট্রাকটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হয় হেলপার ইসরাফিল। আহতবস্থায় ট্রাকটিতে আটকে যায় চালক মশিউর রহমান। চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আধুনিক যন্ত্রের সাহায্যে আহত ট্রাক চালককে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চান্দিনা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার অনয় কুমার ঘোষ জানান, নিহতের মরদেহ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে এবং আহত চালককে হাসপাতালে পৌঁছে দিই।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) সালেহ আহম্মেদ জানান, ট্রাক চালক পিতা নিজের ছেলেকেই হেলপার হিসেবে রেখেছেন। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হচ্ছে।