শুক্রবার ১৭ †m‡Þ¤^i ২০২১


৩০ মামলার আসামি রেজাউল দুইদিনের রিমান্ডে


আমাদের কুমিল্লা .কম :
20.06.2021

রুবেল মজুমদার ।।
কুমিল্লা জেলা ছাত্রলীগ নেতা দেলোয়ারসহ ১২ টি হত্যা মামলাসহ ৩০ মামলার আসামি মো. রেজাউল করিমসহ তিনজনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে কুমিল্লার আদালত। রোববার কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সদর আমলী আদালতের বিচারক নুসরাত জাহান উর্মি শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেন কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর। তিনি জানান, রেজাউলসহ তিনজনের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা দায়ের করে বিজিবি। রোববার আদালতে ওঠানো হলে আমরা তার ও দুই সহযোগী সাত দিনের রিমান্ড আবেদন করি। শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
সূত্র জানায়,২০১৮ সালের ২৬ নভেম্বর কুমিল্ল¬া দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেনকে রাতে নিজ বাড়ির কাছাকাছি নগরীর শামবক্সি (ভল্লবপুর) এলাকায় গুলিতে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের বড় ভাই মো.শাহাদাত হোসেন নয়ন কুমিল্লা সদর দক্ষিণ থানায় একই এলাকার আবদুর রাজ্জাকের পুত্র রেজাউল করিমসহ অজ্ঞাতনামা অনেকের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।
উল্লেখ্য, শুক্রবার রাতে সদর দক্ষিণ উপজেলার বল্লভপুর গ্রামের আব্দুল রাজ্জাকের ছেলে রেজাউল, তার দুই সহযোগী সদর উপজেলার কালিকাপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে জাহাঙ্গীর আলম ও একই গ্রামের আবুল হাশেমের ছেলে মো. শাহিনকে আটক করে বিজিবি। এ সময় তাদের কাছ থেকে একটি রিভলবার, চারটি গুলি, ভারতীয় তিনটি পরিচয়পত্র ও ভারতীয় বিভিন্ন প্রকার সাতটি কার্ড পাওয়া যায়।