শুক্রবার ১৭ †m‡Þ¤^i ২০২১


চোখ দিয়ে রক্ত পড়ছিল তার!


আমাদের কুমিল্লা .কম :
02.07.2021

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় এক পোশাক শ্রমিককে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে হত্যাচেষ্টার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার যুবকের নাম মো. আজাদ (২৪)। সে পেশায় ব্যাটারিচালিত অটোরিকশা চালক। শুক্রবার যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ চৌধুরী।
সূত্রমতে, কুমিল্লা ইপিজেডের একটি পোশাক কারখানায় চাকরি করেন সীমা আক্তার ( ছদ্মনাম)। তার বয়স ১৬ বছর। গত বুধবার অফিস ছুটি শেষে রাত ৮টায় বাড়ি যাওয়ার পথে ইপিজেডের ১নং ফটক থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশায় ওঠেন সীমা। পথে কালিকাপুর চৌমুহনী এলাকায় হঠাৎ করে অটোরিকশা থামিয়ে চালক আজাদ বলেন, গাড়ি নষ্ট হয়ে গেছে। এ সময় ভাড়া দিতে গেলে চালক আজাদ যাত্রী সীমাকে জাপটে ধরেন। তখন রাত সাড়ে ৮টা। এ সময় ধর্ষণে ব্যর্থ হয়ে সীমাকে গলা চেপে ধরে সে। এতে সীমার চোখ দিয়ে রক্ত বের হয়। আহত সীমাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা খারাপ হওয়ায় পরে ঢাকায় রেফার করা হয়।
ঘটনার পরদিন বৃহস্পতিবার কিশোরীর মা বাদী হয়ে সদর দক্ষিণ মডেল থানায় অভিযোগ দায়ের করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে অটোরিকশা চালক আজাদকে গ্রেফতার করে কুমিল্লা ইপিজেড ফাঁড়ির পুলিশ।
অভিযুক্ত মো. আজাদ নগরীর ২০ নং ওয়ার্ডের উনাইসার গ্রামের সেলিম মিয়া ও পেয়ারা বেগমের ছেলে।
সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ চৌধুরী জানান, বৃহস্পতিবার ভুক্তভোগী কিশোরীর মা থানায় অভিযোগ করলে ইপিজেড পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা সন্ধ্যায় অভিযান চালিয়ে আজাদকে গ্রেফতার করে। শুক্রবার তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।