শুক্রবার ১৭ †m‡Þ¤^i ২০২১
  • প্রচ্ছদ » sub lead 3 » সরাসরি বাতাস থেকে অক্সিজেন তৈরীর মেশিন পেল বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্স
পূর্ববর্তী


সরাসরি বাতাস থেকে অক্সিজেন তৈরীর মেশিন পেল বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্স


আমাদের কুমিল্লা .কম :
29.07.2021

আবদুল্লাহ আল মারুফ।।
কুমিল্লার বরুড়ার কেমতলী আলো পাঠাগার ও সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেন্টটর প্রদান । ২৯ জূলাই বৃহস্পতিবার সন্ধ্যায় আলো পাঠাগারের সদস্যরা মোঃ আনিসুর রহমান এর পক্ষে উপজেলা নির্বাহী অফিসার আনিসুল ইসলামের হাতে অক্সিজেন কনসেন্টটর তুলে দেন।

স্থানীয় সূত্র জানায়, এ কে এইচ গ্রুপের পরিচালক ও সংগঠনের প্রধান উপদেষ্টা মো: আনিসুর রহমানের ব্যক্তিগত উদ্যোগে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জন্য একটি অক্সিজেন কনসেন্টটর প্রদান করেন। এই অক্সিজেন কনসেন্টটর এর মাধ্যমে সরাসরি বাতাস থেকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীকে সার্বক্ষণিক অক্সিজেন দেওয়া যাবে ।এখন আর বারবার সিলিন্ডার রিফিল করার প্রয়োজন হবে না।

বরুড়া উপজেলা নির্বাহী অফিসার আনিসুল ইসলাম বলেন, বরুড়া উপজেলার দাফন-কাফন কাজে নিয়োজিতদের জন্য পিপিএ এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য একটি অক্সিজেন কনসেন্টটর সরবরাহ করেছেন তার জন্য মোঃ আনিসুর রহমানকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আশাবাদী সব সময় বরুড়ার মানুষের পাশেই থাকবেন।

এ কে এইচ গ্রুপের পরিচালক ও সংগঠনের প্রধান উপদেষ্টা মো: আনিসুর রহমান বলেন, আমরা বরুড়ার সন্তান, আমরা বেঁচে থাকতে আবার বরুড়ার মানুষ কষ্ট পাবে তা কখনোই হতে দেব না। মাত্রতো শুরু করলাম, এটা আমাদের দায়িত্বের মধ্যেও পড়ে। সবার দোয়া চাই যেন ভবিষ্যতে আরও কাজ করতে পারি।