শনিবার ২৩ অক্টোবর ২০২১
Space Advertisement
Space For advertisement


হোমনায় টাকা ছিনতাইয়ের সময় ৪ নারী আটক


আমাদের কুমিল্লা .কম :
10.08.2021

হোমনা প্রতিনিধি
হোমনায় এক নারীর কাছ থেকে এক লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগে ৪জন নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী । উপজেলা সদরের মেঘনা হাসপাতালে সামনে এই ঘটনা ঘটেছে ।এই ঘটনায় ভুক্তভোগী নারীর পিতা মনু মিয়া বাদী হয়ে গতকাল মঙ্গলবার থানায় একটি মামলা দায়ের করেছে। আটককৃতরা হলেন, দাউদকান্দি উপজেলার গৌরীপুরের খালেক মিয়ার মেয়ে আঁখি সরকার(২০), তিতাস উপজেলার বৈদ্যার কান্দি গ্রামে চান মিয়ার মেয়ে শিউলি(২০), জিয়ারকান্দি গ্রামের রুবেল মিয়ার স্ত্রী মৌসুমী (২৫)ও রশিদ মিয়ার মেয়ে হাসিনা আক্তার (২৬)। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার পৌর এলাকার শ্রীমতি গ্রামের মনু মিয়ার মেয়ে শারমিন আক্তার গত সোমবার সকাল দশটার দিকে ২লক্ষ ১২ হাজার টাকা সদরের সোনালী ব্যাংকে জমা দিতে যায় এসময় ব্যাংকে ভিড় থাকায় সে টাকা জমা না দিয়ে বাড়ি ফেরার পথে উপজেলা সদরের মেঘনা হাসপাতালের সামনে আসলে চারজন নারী ছিনতাইকারী তাকে কৌশলে আটকে তার ব্যাট থেকে ১লক্ষ টাকা নিয়ে যায় এসময় তার চিৎকারে স্থানীয়রা তিনজন ছিনতাইকারীকে আটক করলেও অপর ছিনতাইকারী মৌসুমী পালিয়ে যায়। পরে আটককৃতদের ছাড়াতে এসে টাকাসহ আটক করে এলাকাবাসী পরে ৪জনকে বিকেলে পুলিশে সোপর্দ করে। গতকাল মঙ্গলবার দুপুরে ভুক্তভোগীর পিতা মনু মিয় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মনু মিয়া জানান, আমার মেয়ে শারমিন আমার ছেলের পাঠানো এক লক্ষ বারো হাজার টাকা তুলতে সোনালী ব্যাংকে যায়। এসময় তার সাথে আরও এক লক্ষ টাকা ছিল। ব্যাংকে ভিড় থাকায় সে টাকা জমা না দিয়ে বাড়িতে আসার পথে মেঘনা হাসপাতালের সামনে চারজন নারী ছিনতাইকারী আমার মেয়েকে আটকে ব্যাগ থেকে ১ লক্ষ টাকা নিয়ে যায় তার চিৎকারে এলাকাবাসী তিনজনকে আটক করতে সক্ষম হলেও মৌসুমী নামের একজন টাকা নিয়ে পালিয়ে গেল পরে আটককৃতদের ছাড়াতে আসলে তাকে আটক করি ।এ ঘটনায় থানায় মামলা করেছি।
হোমনা থানার অফিসার ইনচার্জ আবুল কায়েছ আকন্দ জানান, এক নারীর ব্যাগ থেকে কৌশলে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ৪ জন নারীকে ধরে থানায় সোপর্দ করেছে এ ঘটনায় ভুক্তভোগীর বাবা থানায় মামলা করেছেন। আটককৃত ৪ জনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।