শনিবার ২৩ অক্টোবর ২০২১
Space Advertisement
Space For advertisement


স্বামীকে কুপিয়ে হত্যার অভিযোগ,স্ত্রী পলাতক


আমাদের কুমিল্লা .কম :
21.08.2021

চৌদ্দগ্রাম প্রতিনিধি।।
কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার দুবাই প্রবাসী স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার মধ্যরাতে পাশর্^বর্তী ফেনী শহরের নাজির রোডে। নিহত মোঃ সোহেল(৩৫) চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী এলাকার বাসিন্দা। ঘটনার পর থেকে দুই সন্তানসহ স্ত্রী পলাতক রয়েছে। ফেনী মডেল থানার পরিদর্শক(তদন্ত) মনির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। শুক্রবার সকালে ফেনীর চৌধুরী সুলতানা ভবনের ষষ্ঠ তলার বাসা থেকে প্রবাসীর মরদেহ উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ১০ বছর আগে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী ইউনিয়নের খাটরা গ্রামের আবুল কালামের ছেলে সোহেলের সঙ্গে একই উপজেলার শিউলীর পারিবারিকভাবে বিয়ে হয়। এক মাস আগে দুবাই থেকে তিন মাসের ছুটিতে দেশে আসেন সোহেল। বৃহস্পতিবার রাতে সোহেলকে কুপিয়ে হত্যা করা হয়। দুই সন্তান রিহান (৭) ও জান্নাতকে (৪) নিয়ে চলে যান শিউলি। গভীর রাতে বের হওয়ার সময় বাসার দারোয়ানকে বলে যান, তার বাবা মারা গেছেন সেখানে যাচ্ছেন।
নিহত সোহেলের চাচাতো ভাই ফাহাদের অভিযোগ, বৃহস্পতিবার রাতেই সোহেলকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান তার স্ত্রী। যাওয়ার সময় তার (স্ত্রী) বাবা মারা গেছেন বলে জানান দারোয়ানকে।
পুলিশ জানায়, প্রাথমিকভাবে পারিবারিক কলহের কারণে প্রবাসীকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছ। ঘটনার পর থেকে অভিযুক্ত গৃহবধূর মোবাইল ফোন বন্ধ রয়েছে। তাকে আইনের আওতায় এনে জিজ্ঞাসা করা গেলে প্রকৃত ঘটনা জানা যাবে।