শনিবার ২৩ অক্টোবর ২০২১
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » আমোদ উপদেষ্টা সম্পাদক শামসুন নাহার রাব্বী স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত


আমোদ উপদেষ্টা সম্পাদক শামসুন নাহার রাব্বী স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত


আমাদের কুমিল্লা .কম :
22.08.2021

স্টাফ রিপোর্টার।।
বরেণ্য সাংবাদিক- লেখক ও কুমিল্লা থেকে প্রকাশিত সাপ্তাহিক আমোদ এর উপদেষ্টা সম্পাদক শামসুন নাহার রাব্বীর স্মরণে শনিবার মফিজ উদ্দিন সরকার মডেল মাদরাসা ও এতিম খানায় কোরআন খতম,দোয়া মাহফিল ও মাদরাসা শিক্ষার্থীদের সাথে মধাহ্নভোজের আয়োজন করা হয়।
মফিজ উদ্দিন সরকার মডেল মাদরাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা সভাপতি ও মোহাম্মদ ফজলে রাব্বী সংসদের সাবেক সাধারণ সম্পাদক শাহাজাদা এমরানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ৩নং টেঙ্গারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট রাজনীতিবিদ ইসহাক আলী,কুমিল্লা জেলার সাবেক ডেপুটি সিভিল সার্জন ও মোহাম্মদ ফজলে রাব্বী সংসদের সভাপতি ডা.গোলাম শাহজাহান,বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সনাক কুমিল্লার সাবেক সভাপতি বদরুল হুদা জেনু,ব্যাংক কর্মকর্তা কাজী ফখরুল আলম, কুমিল্লা জেলা আইনজীবী সমিতি ও কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এড.সৈয়দ নুরুর রহমান, এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ রিপোর্টার খায়রুল আহসান মানিক,আওয়ার টাইমের স্টাফ রিপোর্টার মাহবুব আলম বাবু,বিশিষ্ট সাহিত্যিক ও বিনয় সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক মোতাহের হোসেন মাহবুব,এনায়েত উল্লাহ মাস্টার,বিশিষ্ট সংগঠক ইফতেখার, মাই টিভির প্রতিনিধি জসিম উদ্দিন চৌধুরী, সুলতানুল মদিনা উলুম মাদরাসার প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো. আবু হানিফ মজুমদার, দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার আাবু সুফিয়ান রাসেল,আবদুল্লাহ আল মারুফ।
স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার মোহতামিম হাফেজ মাওলানা মো. দ্বীন ইসলাম ও মাদরাসার পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন মাদরাসার সেক্রেটারি আবরারুল হক সরকার শরীফ।
অনুষ্ঠানে বিভিন্ন মাদরাসার অধ্যক্ষগণ,এলাকাবাসী ও মাদরাসার শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন।
দোয়া মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বক্তাগণ, আমোদ উপদেষ্টা সম্পাদক শামসুন নাহার রাব্বীর বর্ণ্যাঢ্য জীবন ও কর্মের উপর আলোচনা করেন এবং মোনাজাতের সময় তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।
পরে এতিম ও মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে অতিথিগণ মধাহ্ন ভোজে অংশ নেন।