শনিবার ২৩ অক্টোবর ২০২১
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 3 » কুমিল্লায় অসহায়দের মধ্যে আইইবির খাদ্য সামগ্রী বিতরণ


কুমিল্লায় অসহায়দের মধ্যে আইইবির খাদ্য সামগ্রী বিতরণ


আমাদের কুমিল্লা .কম :
28.08.2021

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় করোনাকালীন সময়ে দুস্থ ও অসহায় ব্যক্তিদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের জন্য ‘মানবিক সহায়তা’ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) ও বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রতিষ্ঠান নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিঃ যৌথভাবে এই উদ্যোগ গ্রহণ করেছেন।
এই কর্মসূচির আওতায় শনিবার (২৮ আগস্ট) কুমিল্লা নগরীতে প্রায় তিন’শ জন অসহায় ব্যক্তিদের মধ্যে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল ও লবণ বিতরণ করা হয়। নগরীর শাকতলা এলাকায় অবস্থিত আইইবি কার্যালয়, বাগিচাগাঁও ও কোটবাড়ি এলাকায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার সকালে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি), কুমিল্লা কেন্দ্রে এই মানবিক সহায়তা কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং আইইবির সাবেক প্রেসিডেন্ট প্রকৌশলী আবদুস সবুর।
আইইবির কুমিল্লা কেন্দ্রের সম্মানী সম্পাদক প্রকৌশলী মীর ফজলে রাব্বীর সঞ্চালনায় এই ভার্চুয়ালি সভায় সূচনা বক্তব্য রাখেন কুমিল্লা কেন্দ্রের ভাইস চেয়ারম্যান প্রকৌশলী রহমত উল্যাহ কবির।
কুমিল্লা কেন্দ্রের প্রকৌশলী আজহারুল আলম, অধির চন্দ্র মজুমদার , আতাউল কবির, রাফসান জানি রিসানের উপস্থিতিতে আরও বক্তব্য রাখেন আইইবির কেন্দ্রীয় কমিটির সম্মানী সহকারী সম্পাদক প্রকৌশলী আবুল কালাম হাজারি ও প্রকৌশলী রনক আহসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী আবুল বাসার।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী আবদুস সবুর বলেন, এই ধরনের মানবিক সহায়তা কার্যক্রমে আইইবির অংশগ্রহণ একটি প্রশংসনীয় উদ্যোগ। তিনি সরকারি ত্রাণ সহায়তার পাশাপাশি ব্যক্তি ও সংগঠনিকভাবে সমাজের বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসার অনুরোধ জানান।