শনিবার ২৩ অক্টোবর ২০২১
Space Advertisement
Space For advertisement


দাঁড়িয়ে থাকা রিকশায় ট্রাক চাপা, নিহত ৩


আমাদের কুমিল্লা .কম :
11.09.2021

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলায় দাঁড়িয়ে থাকা রিকশায় ট্রাকচাপায় রিকশাচালকসহ তিনজন নিহত হয়েছেন। শনিবার উপজেলার ময়নামতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকচালক ও সহকারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।
নিহতরা হলেন, রিকশা চালক জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নেরর কালাকচুয়ার ইসমাঈল হোসেন সাগর (৩০), রিকশার যাত্রী সিলেট মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার জায়ফরনগর গ্রামের আব্দুস সালামের ছেলে আব্দুল আহাদ(২৯), অপর যাত্রী একই এলাকার রজব আলীর ছেলে মো. ইুউসুফ (২২)।
ময়নামতি হাইওয়ে থানার উপপরিদর্শক আব্দুর রহমান জানান, সিলেট থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে আসা পাথর বোঝাই একটি ট্রাক ময়নামতি ইউনিয়ন পরিষদ সংলগ্ন রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি রিকশাকে চাপা দিয়ে সড়কের পাশে উল্টে যায়।
স্থানীয়রা জানায়, রিকশা চালককে যাত্রীরা ভাড়া পরিশোধ করছিলেন ঠিক এমন সময় ট্রাকটি রিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পুলিশ দুর্ঘটনাকবলিত ট্রাক ও রিকশাটিকে উদ্ধার করে এবং লাশ তিনটিকে থানায় নিয়ে যায়।
নিহত রিকশা চালক ইসমাইল হোসেন সাগরের স্ত্রী নাজনিন আক্তার জানান, সাগর ভোরে রিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। তাঁর দুই বছরের একটি মেয়ে রয়েছে।
এ ঘটনায় ট্রাকচালক ও সহকারীসহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, ট্রাক চালক বগুড়া জেলার চারমাথা এলাকার শাহেদ আলীর ছেলে মো. মিন্টু, একই এলাকার মো. হাফিজুর রহমানের ছেলে বিল্লাল হোসেন ও আব্দুল আজিজ এর ছেলে মিজানুর রহমান।
ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার অফিসার ইনচার্জ আনিসুর রহমান জানান, এ ঘটনায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপারদের কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।