শনিবার ২৩ অক্টোবর ২০২১
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » হোমনায় বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু


হোমনায় বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু


আমাদের কুমিল্লা .কম :
15.09.2021

মোর্শেদুল ইসলাম শাজু, হোমনা
কুমিল্লার হোমনায় বাড়ির পাশে রাস্তায় রড কাটার কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে একজন নিহত এবং আহত হয়েছেন একজন। নিহত লিটন (৪০) উপজেলার তাতুয়াকান্দি গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে এবং গুরুতর আহত ব্যক্তি একই গ্রামের রাজ মিয়ার ছেলে ফয়সাল (২০)। আহত যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এরা পেশায় রাজমিস্ত্রি। বুধবার সকালে উপজেলার ভাষানিয়া ইউনিয়নের আলমমপুর গ্রামের হক মিয়ার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।
সহকর্মী ফরিদ মিয়া জানান, ‘লিটনসহ তারা পাঁচ জন আলমপুর গ্রামের হক মিয়ার বাড়িতে রাজমিস্ত্রির কাজে যান। এদের মধ্যে লিটন ও ফয়সাল রাস্তায় রড সোজা করার কাজ করছিলেন; আমরা ছিলাম ভেতরে। হঠাৎ বিকট শব্দ শুনে বেরিয়ে দেখি তারা দুজন দুদিকে ছিটকে পড়ে আছে। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।’
হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ বলেন, নিহত লিটন একজন রাজমিস্ত্রি। রাস্তার মধ্যে রড সোজা করার কাজ করতে গিয়ে সেসহ আরেকজন ওপরে পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। সহকর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিটনকে মৃত ঘোষণা করেন। আরেকজনকে ঢাকায় রেফার করেন। এ ব্যাপারে কারও কোনো অভিযোগ না থাকায় সামাজিকভাবে দাফন কাফনের অনুমতি দেওয়া হয়েছে।