বুধবার ২৭ অক্টোবর ২০২১
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » নবাব ফয়জুন্নেছা হাই স্কুলে ছাত্রীদের মাঝে নাটাব কুমিল্লার মাস্ক বিতরণ


নবাব ফয়জুন্নেছা হাই স্কুলে ছাত্রীদের মাঝে নাটাব কুমিল্লার মাস্ক বিতরণ


আমাদের কুমিল্লা .কম :
22.09.2021

স্টাফ রিপোর্টার।।
বুধবার সকালে করোনা মহামারী প্রতিরোধে কুমিল্লার নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। বাংলাদেশ যক্ষ্মা নিরোধ সমিতি (নাটাব) কুমিল্লা জেলা শাখার উদ্যোগে এ বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়।
নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা ফেরদৌস মজুমদারের সভাপতিত্বে ও নাটাব কুমিল্লার সাংগঠনিক সম্পাদক শাহাজাদা এমরানের সঞ্চালনায় মাস্ক ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডা.মোসলেহ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবুল
হাসানাত বাবুল।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আবুল কালাম আজাদ,সাংবাদিক সমিতি কুমিল্লার নির্বাহী সদস্য জসিম উদ্দিন চৌধুরী, এন কে রিপন,দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার আবু সুফিয়ান রাসেল, বাপা কুমিল্লার প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ শিশির প্রমুখ।
প্রধান অতিথি বক্তব্যে কুমিল্লা মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডা.মোসলেহ উদ্দিন আহমেদ করোনা থেকে রক্ষার উপায় এবং করোনা হলে কিভাবে এর প্রতিকার পাওয়া যাবে সে সম্পর্কে শিক্ষার্থীদের ধারণা দেন।
সংক্ষিপ্ত আলোচনার পর অতিথিবৃন্দ কুমিল্লা নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করেন।